বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ককটেল বিস্ফোরণের ঘটনায় সাবেক প্রতিমন্ত্রী রিমিসহ ৬১ জনের নামে মামলা
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৩৪ অপরাহ্ন

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমিসহ ৬১ জন নেতাকর্মীর বিরুদ্ধে গাজীপুরে কাপাসিয়ায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।
 
মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার জাতীয়তাবাদী যুবদলের সদস্য সচিব ও তরগাঁও গ্রামের মৃত আব্দুল গনির ছেলে জুনাইদ হোসেন লিয়ন বাদী হয়ে বিস্ফোরক আইনে থানায় এ মামলা দায়ের করেন।

জানা যায়, মামলায় আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলার পরিষদের সাবেক  চেয়ারম্যান আমানত হোসেন খানসহ ৬১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও  ১০০থেকে ১৫০ জনকে আসামি করা হয়েছে।  
থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেন। 

মামলার বিবরণে বলা হয়, গত ৪ আগষ্ট সকাল ১০.৩০ টার দিকে সাবেক সংসদ সদস্য সিমিন হোসেন রিমির নির্দেশে কয়েকশ' আসামিরা উপজেলার ফকির মজনুশাহ সেতু এলাকায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকারীদের উপর হামলা চালিয়ে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ ঘটনায় কয়েকজন গুরুতর আহত হন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft