বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ফরিদপুরে ভূমিদস্যুর বিরুদ্ধে ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন
ফরিদপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৫৮ অপরাহ্ন

ফরিদপুরের ভাঙ্গায়  ভূমিদস্যু খোকন মুন্সির অব্যাহত হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় ব্যবসায়ীরা। মঙ্গলবার দুপুরে ফরিদপুর শহরের একটি পত্রিকা অফিসে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে তুলে ধরে  ভুক্তভোগী ব্যবসায়ী দলিল উদ্দিন ঢালী জানান, দীর্ঘ ৪৫ বছর ধরে সরকারের কাছ থেকে জমি লীজ নিয়ে ভাঙ্গা বাজারে তারা ব্যবসা করে আসছিলেন। সম্প্রতি কুখ্যাত চাঁদাবাজ ভূমিদস্যু ও হত্যা মামলার আসামি খোকন মুন্সি তাদের কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবি করেন। চাঁদা না দেয়ায় ব্যবসায়ীদের নানাভাবে হুমকি দিয়ে আসছে। এমনকি বাজারের তাদের লীজকৃত জমি বিভিন্ন জাল কাগজপত্র বানিয়ে নিজের দাবি করে জমি ছেড়ে দেওয়ার জন্য জন্য চাপ প্রয়োগ করছেন। এসব ঘটনায় ব্যবসায়ীরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি। 

দলিল উদ্দিন ঢালী বলেন, অতি দুঃখের সাথে বলতে হয় সামসুদ্দিনগং ওরফে দলিল উদ্দিন ঢালী গং উক্ত জমি বিভাগীয় কমিশনারের আপিলের মাধ্যমে প্রকৃত লীজ গ্রহীতা দলিল উদ্দিন আলী গং প্রমাণিত হাওয়ায় খোকন মুন্সী ক্ষিপ্ত হয়ে আমাদের জমি জবর দখল করার জন্য পায়তারা সহ মিথ্যা ও মানহানিকর অভিযোগ করে ভাঙ্গায় একটি সাংবাদিক সম্মেলন করেছেন। 

এসময় বুলু মুন্সি বলেন, খোকন মুন্সি আমার ছেলের বিরুদ্ধেও বিভিন্ন বাজে কথা বলে বেড়াচ্ছেন। আমার ছেলে ঢাকা বিভাগীয় কমিশনারের অফিসে পেশকার হিসেবে চাকরি করেন। তার বিরুদ্ধে অবৈধ প্রভাব খাটিয় বিভিন্ন অনৈতিক কার্যকলাপের অভিযোগ করেছেন যা মিথ্যা এবং বানোয়াট। আমি এর বিচার চাই।  

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউসুফ শেখ, আখতারুজ্জামান, রুবেল খান, আব্দুর রহমান, আব্দুল হাকিম, বাবুল মোল্লা, কুদ্দুস, আকতার, রুবেল, শহীদ প্রমুখ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft