বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
সব ধরনের কমিউটার ট্রেনের যাত্রা বিরতির দাবিতে রাজেন্দ্রপুরে মানববন্ধন ও বিক্ষোভ
গাজীপুর ব্যুরো:
প্রকাশ: রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৩৫ অপরাহ্ন

জেলার শ্রীপুরের রাজেন্দ্রপুর রেলওয়ে স্টেশনে ঢাকা-ময়মনসিংহগামী সব ধরনের কমিউটার ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয়রা। একপর্যায়ে একটি ট্রেন দুই ঘণ্টা আটকে রাখা হয়।

আজ রবিবার (৮ সেপ্টেম্বর) সকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তারা। এ সময় জামালপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী 'জামালপুর কমিউটার' ট্রেনটিকে আটকে দেয় মানববন্ধনে অংশ নেওয়া স্থানীয় জনতা। 

স্থানীয়রা জানান, রাজেন্দ্রপুর রেলওয়ে স্টেশনটি খুবই গুরুত্বপূর্ণ স্টেশন। এখানে কমিউটার ট্রেনের যাত্রা বিরতির দাবি তাদের দীর্ঘদিনের। রেলওয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ মন্ত্রণালয়ে বারবার দাবি জানিয়েও কাজ হয়নি। কিন্তু সংশ্লিষ্ট কর্তৃপক্ষ স্থানীয়দের দাবিকে উপেক্ষা করেই চলেছে। তাই আমরা সকলে এই মানববন্ধন কর্মসূচি পালন করেছি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ বিষয়ে গুরুত্ব দিবেন বলেই প্রত্যাশা তাদের।

মানববন্ধনে অংশ নেয়া আন্দোলনকারীরা বলেন, রাজেন্দ্রপুর রেলওয়ে স্টেশনে কমিউটার ট্রেনের যাত্রা বিরতির জন্য রাস্তায় নেমে এসেছে সব শ্রেণি-পেশার মানুষ। আমরা একটি ট্রেন দাঁড় করিয়ে এটা জানান দিচ্ছি যে, আমাদের যৌক্তিক দাবি মেনে নিতে।

আমরা চাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আমাদের দাবি মেনে নিবেন। আশ্বাস না পাওয়া পর্যন্ত আমরা ট্রেন আটকে রাখবো।

রাজেন্দ্রপুর রেলওয়ে স্টেশনের মাস্টার আমিনুল ইসলাম বলেন, সকাল সাড়ে ১০টায় জামালপুর কমিউটার ট্রেনটি রাজেন্দ্রপুর স্টেশনে আসে। এরপর অবরোধকারীরা ট্রেনটি আটকে দেয়। 

এদিকে আমরা ট্রেনটি ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করলেও অবরোধকারীরা শুনছে না। তাদের দাবি যতক্ষণ পর্যন্ত এ বিষয়ে সঠিক কোনো আশ্বাস না পাবে, ততক্ষণ পর্যন্ত ট্রেন আটকে রাখবে।

শেষ পর্যন্ত  রাজেন্দ্রপুর স্টেশন রেলওয়ে কর্তৃপক্ষ এ ব্যাপারে উর্ধ্বতনদের তাদের পক্ষ হয়ে জানানোর আশ্বাস দিলে দুপুর সাড়ে ১২টার দিকে ট্রেনটি ছেড়ে দেওয়া হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft