বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
পূর্বধলায় মাছ ধরাকে কেন্দ্র করে হামলা, নিহত ১
পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় প্রতিপক্ষের হামলায় রফিকুল ইসলাম (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল তিনটায় উপজেলার মেঘশিমুল পশ্চিমপাড়ায় নঈমুদ্দিনের বাড়ির পাশে এ ঘটনা ঘটে। 

নিহত রফিকুল ইসলাম হোগলা ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত আব্দুল মন্নাফের ছেলে। 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। একটি খাদে মাছ ধরাকে কেন্দ্র করে গতকাল (৬ সেপ্টেম্বর) শুক্রবার বিকেলে নিজ বাড়ি থেকে পূর্বধলা যাওয়ার পথে মেঘশিমুল পশ্চিমপাড়ায় নইমুদ্দিনের বাড়ির পাশে গতি রোধ করে বেধর মারফিট করে এতে রফিকুল গুরুতর জখম হয়। প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে সন্ধ্যায় তার মৃত্যু হয়। 

এঘটনায় মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে নিহতের স্বজনরা উত্তেজিত হয়ে সন্ধ্যায় শিবপুর গ্রামের দুলাল মিয়া ও সকালে পূর্ব ভিকুনীয়া গ্রামের মৃত শমসের আলীর ছেলে গিয়াস উদ্দিন, আব্দুস সাত্তার, আব্দুল কুদ্দুস ও আব্দুর রসিদের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও গরু ছাগল এবং গোলায় রাখা ধান নিয়ে যাওয়ার সংবাদ পাওয়া গেছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ তাজুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে পূর্বধলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   হামলা   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft