বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ঘোড়াঘাটে দুই ট্রাকের সংঘর্ষে হেলপার নিহত
ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৫৪ অপরাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাটে মহাসড়কে সার বোঝায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে গাছের গুঁড়ি বোঝাই আরেক ট্রাকের ধাক্কায় শ্রী সৌরভ পাহান (২২) নামের চালক সহকারী মৃত্যু হয়েছে। 

এ ঘটনায় গাড়ির চালক হাফিজুর রহমান গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কানাগাড়ী বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত শ্রী সৌরভ পাহান (২২) জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সুলতানপুর গ্রামের শরিপদ পাহানের ছেলে। আহত ট্রাক চালক হাফিজুল ইসলাম(৪৫) নওগাঁ সদর উপজেলার রজতপুর গ্রামের আব্দুল গাজীর ছেলে। 

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, সার বোঝাই দশ চাকায় একটি ট্রাক দিনাজপুর যাওয়ার উদ্দেশ্যে উপজেলা কানাগাড়ী বাজারের পাশে  মহাসড়কে দাঁড়িয়ে ছিল। একই সময় ঘোড়াঘাট থেকে দিনাজপুরগামী গাছের গুঁড়ি ও খড়ি বোঝাই অপর একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-৮২৯২) দাঁড়িয়ে থাকা সার বোঝায় ট্রাকে পেছন সজোরে ধাক্কা দেয়। এতে পেছনের ট্রাকটির সামনের অংশ দুমরে মুচরে যায়। এসময় ট্রাকে চালক ও চালকের সহকারী আটকা পড়ে।পরে,ফায়ার সার্ভিসকে খবর দিলে স্থানীয়দের সহযোগীতায় তারা চালক ও হেলপারকে উদ্ধার করলে ঘটনাস্থলেই চালকের সহকারী মৃত্যু হয়।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাঃ আহসান হাবিব বলেন, সকালে গুরুতর আহত অবস্থায় মধ্য বয়সী একজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় আমরা দিনাজপুরে স্থানাস্তর করি। অপর এক যুবককে আমরা মৃত অবস্থায় পেয়েছি।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। থেমে থাকা ট্রাকটি ঘটনার পরেই পালিয়ে যায়। গুঁড়ি বোঝাই ট্রাকটি আমাদের হেফাজতে আছে। এ ঘটনায় সড়ক পরিবহণ আইনে নিয়মিত মামলা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   সড়ক দুর্ঘটনা   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft