বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি করা যুবক চিকিৎসাধীন
অনলাইন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪, ২:০৩ অপরাহ্ন

খুলনায় মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করা এক যুবককে পিটিয়ে আহত করেছে বিক্ষুব্ধ লোকজন। গতকাল বুধবার রাতে পিটুনিতে তিনি মারা গেছেন বলে খবর ছড়িয়ে পড়ে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম যুবকটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছিলেন। তাকে উদ্বৃত করে বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে সংবাদ প্রকাশিত হয়। তবে এখন পুলিশ নিশ্চিত করেছে ওই যুবক জীবিত ও চিকিৎসাধীন।

নাম প্রকাশে অনিচ্ছুক খুলনা মেট্রোপলিটন পুলিশের একজন কর্মকর্তা আজ বৃহস্পতিবার সকালে জানান, পিটুনিতে আহত যুবকটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। তবে নিরাপত্তার স্বার্থে কোথায় কোন হাসপাতালে তিনি আছেন তা জানানো হচ্ছে না। 

স্থানীয়রা জানায়, কলেজ ছাত্রটি মহানবীকে (সা.) নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটূক্তি করে। গতকাল বুধবার রাত পৌনে ৮টার দিকে কয়েকজন যুবক তাকে খুঁজে বের করে ধরে নগরীর সোনাডাঙ্গায় ডেপুটি পুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ে নিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে শত শত লোক গিয়ে ওই কার্যালয় ঘেরাও এবং বিক্ষোভ শুরু করে।

উত্তেজিত জনতা কটূক্তিকারীকে তাদের হাতে তুলে দেওয়ার জন্য বিক্ষোভ করতে থাকে। খবর পেয়ে সেনাবাহিনী ও নৌবাহিনীর সদস্যরা সেখানে গিয়ে তাদেরকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু বিক্ষোভকারীরা উৎসব মণ্ডলকে পিটিয়ে আহত করে। এরপর ওই যুবকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষোভকারীরা ধীরে ধীরে ওই এলাকা ত্যাগ করে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  মহানবী (সা.)   কটূক্তি   যুবক   চিকিৎসাধীন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft