বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
বিএমএসএফ ভালুকা শাখার উদ্যোগে ফেনীতে শিশু খাদ্য ও চিকিৎসা সামগ্রী বিতরণ
ফেনী প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৮ অপরাহ্ন

ফেনী জেলার বানভাসিদের মাঝে শিশু খাদ্য,শুকনা খাবার এবং ঔষধ সামগ্রী বিতরণ করেছে ময়মনসিংহ জেলার  ভালুকা উপজেলা শাখার বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ। ফেনী জেলার স্থানীয় বিএমএসএফ'এর নেতাকর্মী ও সাংবাদিকদের মাধ্যমে বন্যা কবলিত এলাকার মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

বন্যা কবলিত ফেনী জেলার বিভিন্ন এলাকার দাগনভূঞা উপজেলা, ফেনী সদর লালপুল বেঁধে পল্লি ও লাকসাম এলাকার ক্ষতিগ্রস্ত ০৩ শতাধীক পরিবারের মাঝে, দুধ, চিনি, সুজি, খাবার পানি, চিড়া, টোস্ট ও শিশুদের জন্য বিস্কুট, চকলেট, এবং খাবার স্যালাইন, প্যারাসিটামল, অন্যান্য ওষুধ বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে ফেনী জেলার সাধারণ সম্পাদক হাসনাত তুহিন এর নিজস্ব মার্কেট লন্ডনী নাছের প্লাজায় সাংগঠনিক এক মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময়ে ভালুকা জেলার সভাপতি সফিউল্লাহ আনসারী সংগঠনের বিভিন্ন বিষয় ও খাদ্য সামগ্রী বিতরণ নিয়ে আলোচনা করেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে বিভিন্ন এলাকায়  উপস্থিত ছিলেন, যায়যায়দিন ফেনী জেলা প্রতিনিধি আজাদ মালদার, বিএমএসএফ’র ফেনী জেলার সাধারণ সম্পাদক হাসনাত তুহিন, ভালুকা শাখার সভাপতি সফিউল্লাহ আনসারী, বিশিষ্ট ব্যাবসায়ী শারফুল ইসলাম, যুবনেতা এসআই উজ্জল, মাও. হাবিব জীহাদী, মিজান মোল্লা,আজহার মোল্লা, জালাল উদ্দিন, খালিদ জামিল কাব্য প্রমূখ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft