বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নির্জন দ্বীপে কোন অভিনেতার সঙ্গে একান্ত হতে চান অনন্যা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৪ অপরাহ্ন

দু’বছরের প্রেমে ইতি টেনেছেন অনন্যা পাণ্ডে ও আদিত্য রয় কপূর। তার পরে নাকি বেশ কিছু দিন মনমরা হয়ে ছিলেন অনন্যা। কিন্তু ক্রমশ বিরহ যন্ত্রণা কাটিয়ে উঠেছেন তিনি। এখন তাঁর মন পড়ে নাকি অন্য এক অভিনেতার কাছে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করে বসলেন অভিনেত্রী।

অনন্যা এই মুহূর্তে তাঁর আসন্ন সিরিজ় ‘কল মি বে’-র প্রচার নিয়ে ব্যস্ত। সেই সিরিজ় সংক্রান্ত এক সাক্ষাৎকারে অনন্যাকে প্রশ্ন করা হয়, নির্জন দ্বীপে কোন বলি অভিনেতার সঙ্গে হারিয়ে যেতে চান? এক বারও না ভেবে অনন্যা রণবীর সিংহের নাম উল্লেখ করেন। অনন্যা বলেন, “রণবীর আমার মনোরঞ্জন করবে, আমার জন্য নাচবে। নির্জন দ্বীপে গিয়ে আমার একঘেয়ে লাগুক, আমি সেটা চাই না।”

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতেই ধরা পড়েছিল, রণবীর কী ভাবে আসর মাতিয়ে রাখতে পারেন। প্রতিটি গানের সঙ্গে অনবরত নাচতে দেখা গিয়েছিল অভিনেতাকে। রণবীরের ঠিক পাশেই মন খুলে নাচছিলেন অনন্যাও। তাই নির্জন দ্বীপে যাওয়ার জন্য সঙ্গী হিসেবে রণবীরকেই বেছে নিয়েছেন অভিনেত্রী।

মজার ছলে রণবীরের নাম নিলেও আসল মনের মানুষও নাকি অম্বানীদের বিয়েতেই খুঁজে পেয়েছেন অনন্যা। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্বিবাহ ক্রুজ় পার্টিতেই নাকি সেই মনের মানুষের সঙ্গে প্রথম দেখা অনন্যার। 

এক ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, পেশায় প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোকে নাকি মন দিয়েছেন অনন্যা। অম্বানীদের বিয়েতে নাকি দু’জনকে ঘনিষ্ঠ ভাবে নাচতেও দেখা গিয়েছিল। সমাজমাধ্যমেও পরস্পরকে অনুসরণ করেন তাঁরা। তবে এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি অনন্যার তরফে।

সূত্র: আনন্দবাজার

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft