বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
টঙ্গীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত ১
টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ২:৩৩ অপরাহ্ন

টঙ্গীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ফরিদ হোসেন (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে স্থানীয় এরশাদনগর টেকবাড়ি সড়কের মুখে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে। 

ফরিদ নোয়াখালীর জেলার সোনাগাজী থানার বগাদানা গ্রামের জামাল হোসেনের ছেলে। 

তিনি গাজীপুরা মোল্লাবাড়ি এলাকার মসজিদ রোডে পরিবার নিয়ে বসবাস করতেন। 

স্থানীয় বাসিন্দারা জানান, মঙ্গলবার মধ্যরাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ওই যুবককে গুরুতর আহতাবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে। পরে আহত ব্যক্তির অবস্থা গুরুতর দেখে তাকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। কে বা কারা তাকে ছুরিকাঘাত করে মহাসড়কের পাশে ফেলে যায় তা জানা যায়নি। 

নিহতের বাবা জামাল হোসেন বলেন, ফরিদ প্রতিদিনের মতো আজও স্টেশন রোড থেকে রাত ১২টার দিকে বাসায় ফিরছিল। পথিমধ্যে এরশাদনগর এলাকায় কে বা কারা তার বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে মহাসড়কের পাশে ফেলে যায়। পরে ওই এলাকার লোকজন তাকে হাসপাতালে নিয়ে আসে এবং আমাকে খবর দেয়। হাসপাতালে এসে আমার ছেলেকে মৃত দেখতে পাই। আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই। 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বলেন, রাত সোয়া ১টার দিকে ফরিদ নামে একজনকে হাসপাতালে আনার ২-৩ মিনিটের মধ্যে তার মৃত্যু হয়। নিহতের শরীরে বিভিন্ন অংশে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। 

টঙ্গী পূর্ব থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক আব্দুস সালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেয়া হবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft