বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক মন্ত্রী-এমপির বিরুদ্ধে হত্যা মামলা
সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮:৫৭ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অটোরিকশাচালক হত্যার অভিযোগে সাবেক মন্ত্রী-এমপিসহ ৬৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) উপজেলার রসুলপুর গ্রামের সুলতান উদ্দিন নামে এক ব্যক্তি বাদি হয়ে এই মামলা করেন। 

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমণ উপলক্ষে বাংলাদেশ হেফাজতে ইসলাম মোদির আগমণের বিরোধীতা করে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে বিগত ২৬মার্চ ২০২১ ইং তারিখ হইতে আলেম ওলামা, তৌহিদী জনতা শান্তিপূর্ণ মিছিল করিতে থাকিলে উক্ত মিছিলে গুলি চালিয়ে সরাইল উপজেলার নোয়াগাও ইউনিয়নের কাটানিশার মোড়াহাটি এলাকার লিটন মিয়াকে হত্যা করা হয়।’ 

ওই হত্যা মামলায় প্রধান আসামি করা হয়েছে সাবেক গণপূর্তমন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এমপির আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে। এছাড়া চট্রগ্রামের সাবেক এমপি মজিবুল বাশর মাইজ ভাণ্ডারী, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক এমপি ও জাতীয় পার্টি নেতা অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, সাবেক সংরক্ষিত  এমপি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি, সরাইল উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নাজমুল হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ঠাকুর রাব্বি, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ উদ্দিন ও সাধারণ সম্পাদক বাপ্পি, এডঃ সমর ভৌমিক, যুবলীগের কেন্দ্রীয় নেতা নাজিমউদ্দীন সহ ৬৭ জনের নামে ও অজ্ঞাতনামা ২০০ থেকে ৩০০ জনকে মামলায় আসামি করা হয়েছে।

মামলায় আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সম্পাদকদের বাইরে বেশ কয়েকজন জাতীয় পার্টি নেতা ও ইউপি চেয়ারম্যানের নাম ও রয়েছে। 

এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সোহাগ রানা হত্যা মামলা হওয়ার বিষয়টি নিশ্চিৎ করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft