বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু
নওগাঁ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৪৪ অপরাহ্ন

নওগাঁয় সম্পূর্ন বিদ্যুৎ বিভাগের অবহেলাজনিত কারনে বিদ্যুৎস্পূষ্ট হয়ে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নওগাঁ সদর উপজেলার দোগাছি গ্রামে মোঃ তাওহিদ নামের এই শিশুর মৃত্যু হয়েছে। 

তাওহিদ (১২) ঐ গ্রামের সৌদি প্রবাসী জনৈক রাসেলের পুত্র। সে সান্তাহার একাডেমী’র ৬ষ্ঠ শ্রেনির ছাত্র।

আজ রবিবার সকাল সাড়ে- ৮টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পখে একটি ধানের ক্ষেতের পাশেতে কয়েকটি মাছ ভেসে থাকতে দেখে সেগুলো ধরতে গিয়ে বিদ্যুৎর্স্পষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিদ্যুুতের ঐ খুঁটি ব্যালান্সের জন্য যে তার দিয়ে টানা দেয়া ছিল সেটা ধানের জমির পানিতে ডোবা ছিল। আর ঐ কাটা তারই বিদ্যুতায়িত হয়ে ছিল। আগের দিন থেকে ঐ খুঁটিতে স্পার্কিং হচ্ছিল কিন্তু এলাকাবাসী বিদ্যুৎ বিভাগকে বার বার অভিযোগ করেও কোন লাভ হয়নি। বরং সেটা ঠিক করে দেয়ার জন্য এলাকাবাসীর নিকট থেকে ৫০হাজার টাকা ঘুষ দাবী করেছে।

এদিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যুর প্রতিবাদে এলাকার হাজার হাজার মানুষ বিদ্যুৎ অফিস ও অফিসের সামনে রাস্তা অবরোধ করেন। বেশ কয়েক ঘন্টা তারা বিদ্যুৎ অফিস ঘেরাও করে রাখে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft