বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত
অনলাইন ডেস্ক:
প্রকাশ: রোববার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ৪:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৫১ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ছিল ১৬ বছর বয়সী এক মেয়ে ও তার ৬ বছর বয়সী ভাই। গতকাল শনিবার ওয়ারেন কাউন্টির ভিক্সবার্গ শহরে বাস উল্টে এই দুর্ঘটনা হয়। কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা এ খবর জানিয়েছে।

ওয়ারেন কাউন্টির করোনার ডাগ হাস্কি জানিয়েছেন, শিশুদুটোর মা তাদের মরদেহ শনাক্ত করেছে। নিহত অন্য ব্যক্তিদের পরিচয় শনাক্তে চেষ্টা করছে কর্তৃপক্ষ। তিনি আরও বলেছেন, বাসের অধিকাংশ যাত্রী ছিলেন লাতিন আমেরিকান।

মিসিসিপি মহাসড়ক টহল পুলিশ জানিয়েছে, ইন্টারস্টেট ২০-তে ‘ভলভো ২০১৮’ মডেলের যাত্রীবাহী বাণিজ্যিক বাসটি দুর্ঘটনার শিকার হয়। গুরুতর আহত অবস্থায় ৩৭ জন যাত্রীকে বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বাসের সহকারী চালককে কোনও হাসপাতালে নেওয়া হয়নি।

ওয়ারেন কাউন্টি শেরিফ মার্টিন পেস স্থানীয় সংবাদমাধ্যমে বলেছেন, ‘মানুষের হতাহতের ঘটনা সবসময়েই দুঃখজনক। কিন্তু একই ঘটনায় যখন একাধিক প্রাণহানি হয়, তখন বিষয়টা আরও মর্মান্তিক।

দুর্ঘটনার তদন্ত করছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। নিহতদের পরিচয় এখনও প্রকাশ করা হয়নি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  যুক্তরাষ্ট্র   সড়ক দুর্ঘটনায়   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft