বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মোহনগঞ্জে লোডশেডিংয়ের প্রতিবাদ জানিয়ে শিক্ষার্থীদের মানববন্ধন
নেত্রোকোনা (মোহনগঞ্জ) সংবাদদাতা
প্রকাশ: শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ৭:৫৭ অপরাহ্ন

আজ শনিবার বিকেলে মোহনগঞ্জ পৌরশহরের সরকারি পাইলট স্কুলের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয়ের ২০১৯ এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা অংশ নেয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা জানায়, এই গরমে অসহনীয় লোডশেডিংয়ে মানুষের জীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। সারাদিনে ২ থেকে আড়াই ঘণ্টার বেশি বিদ্যুৎ থাকে না। রাতেও একই অবস্থা। শান্তিতে একটু ঘুমানোও যায় না। এদিকে পল্লীবিদ্যুৎ অফিসে সেবার জন্য গেলে নানা হয়রানির শিকার হতে হয়। দায়িত্বরত এজিএম সেবাগ্রহীতার সাথে খারাপ আচরণ করেন। এছাড়া লাইবম্যানদের হয়রানি, মনগড়া বিল তৈরি করে মানুষের দুর্ভোগ আরও বাড়িয়ে তুলেছে।

এসময় মোহনগঞ্জ পল্লীবিদ্যুতের এজিএমকে দুর্নীতিবাজ উল্লেখ করে তাঁর পদত্যাগ করে শিক্ষার্থীরা।

মানববন্ধন থেকে ছয় দফা দাবি জানিয়ে শিক্ষার্থীরা প্রতিবাদ কর্মসূচি শেষ করে। ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণ না হলে তারা আরও বড় কর্মসূচির হুশিয়ারি দেয় তারা।

তাদের ছয় দফা দাবিগুলো হলো- টানা ৩/৪ ঘন্টা বিদুৎ না থাকলে কারন উল্লেখ সহ মাইকিং করে জানানো, লোডশেডিং এর নামে চলমান তামাশা বন্ধ করা, সুনির্দিষ্ট ও গ্রহণযোগ্য কারণ ছাড়া লোডশেডিং না দেওয়া, লাইনম্যানদের হয়রানি বন্ধ করা, মনগড়া মিটার রিডিং বন্ধ করা এবং দুর্নীতিবাজ এজিএম এর পদত্যাগ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft