বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
যৌন অপরাধের অভিযোগে ব্যান্ড ছাড়লেন তেইল
অনলাইন ডেস্ক:
প্রকাশ: শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ৭:৪৪ অপরাহ্ন

বিশ্বব্যাপী পরিচিত জনপ্রিয় ব্যান্ড এনসিটির অন্যতম গায়ক তেইলের বিরুদ্ধে যৌন অপরাধের অভিযোগ উঠেছে। আর এমন অভিযোগে পপ ব্যান্ড এনসিটি ছেড়েছেন ৩০ বছর বয়সী এই তারকা।

এনসিটির এজেন্সি এসএম এন্টারটেইনমেন্ট এক বিবৃতিতে জানিয়েছে, ব্যান্ড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তেইল। যৌন অপরাধের তদন্তের বিষয়ে পুলিশকে পূর্ণাঙ্গ সহযোগিতা করছেন তিনি।

বিবৃতিতে বলা হয়, ‘ঘটনাটিকে আমরা গুরুত্বের সঙ্গে বিবেচনা করছি। আমরা সিদ্ধান্ত নিয়েছি, তিনি (তেইল) আর ব্যান্ডের সঙ্গে কার্যক্রম চালিয়ে যেতে পারেন না।’

তেইলের সঙ্গে পারস্পরিক আলোচনার ভিত্তিতেই এমন সিদ্ধান্তের কথা জানিয়েছে এনসিটি। ব্যান্ডের একজন সদস্যের বিরুদ্ধে এমন অভিযোগ উঠায় সবার কাছে ক্ষমা চেয়েছে এনসিটি।

তবে তেইলের বিরুদ্ধে কী ধরনের যৌন অপরাধের অভিযোগ উঠেছে, তা এখনো প্রকাশ্যে আনা হয়নি।
বিশ্বজুড়ে অসংখ্য ভক্ত-অনুরাগী রয়েছে কোরিয়ান ব্যান্ড এনসিটির। ২০১৬ সালে প্রথম গান প্রকাশ করে এনসিটি। ব্যান্ডটির গুরুত্বপূর্ণ একজন সদস্য তেইল।

এনসিটির পাশাপাশি সাব ইউনিট এনসিটি ১২৭–এর সদস্যও ছিলেন তেইল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft