বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গাইবান্ধায় বাসের ধাক্কায় ২ যাত্রীর মৃত্যু
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৭:৩৫ অপরাহ্ন

গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারীচালিত রিকশা ভ্যানের দুইজন যাত্রী নিহত হয়েছেন। আজ বুৃধবার সকাল সাড়ে ১০টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের পলাশবাড়ী উপজেলার সাঁকোয়া ব্রিজের পূর্ব দিকে মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে জান্নাত পরিবহনের যাত্রীবাহী একটি বাস চট্রগ্রাম থেকে গাইবান্ধা উদ্দেশ্য যাচ্ছিল। বাসটি মাঝিপড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতমুখী একটি রিকশাভ্যানকে ধাক্কা দেয়। এতে রিকশা ভ্যানটি দুমরে মুচড়ে যায়। ভ্যানের নিচে চাপা পড়ে একজন ও অপর ব্যক্তি সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই রিকশা ভ্যানে থাকা দুইজন যাত্রী নিহত হন এবং ভ্যানচালক আহত হয়। 

নিহতের নাম রেজাউল ইসলাম (৪০) তিনি গাইবান্ধা সদর উপজেলার তিন মাইল এলাকার তাহের আলীর ছেলে অপর জনের নাম রুবেল মিয়া (৪০) তিনি পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের আমবাগান এলাকার মৃত মানিক মিয়ার ছেলে ছেলে বলে জানান।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান দুর্ঘটনায় দুইজন নিহতের তথ্য নিশ্চিত করছেন। 

তিনি বলেন, বাসটি আটক করা হলেও চালক পালিয়ে যায়। বাসের চালক ও চালক সহযোগীকে আটকের চেষ্টা চলছে। জান্নাত পরিবহন বাসটি পলাশবাড়ীর সাবেক পৌর মেয়ব বিপ্লব এর বলে নিশ্চিত করা হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft