বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গোপালগঞ্জে সেনাবাহিনীর দায়েরকৃত মামলায় গ্রেপ্তার ২
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ৭:১৮ অপরাহ্ন

গত ২২ আগষ্ট সেনাবাহিনীর দায়েরকৃত মামলার ১৮ নং আসামী গুলিস শরীফকে পুলিশ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত গুলিশ শরীফের বাড়ি সদর উপজেলার গোপীনাথপুর চরপাড়া গ্রামে।তার পিতার নাম বজলুর রহমান শরীফ। গত ১০ আগষ্ট গোপীনাথপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের উপর সেনাবাহিনী ও জনতার মধ্যেকার সংঘর্ষের সময় জনতা কর্তৃক হামলায় সেনাবাহিনীর কয়েকজন সদস্য আহত হয়। 

উত্তেজিত জনতা সেনাবাহিনীর একটি গাড়ি পুড়িয়ে দেয় এবং সেনা সদস্যদের কাছ থেকে কিছু পরিমান অস্ত্র ছিনিয়ে নেয়। ওই ঘটনার পর গত ২২ আগষ্ট গোপালগঞ্জস্থ অস্থায়ী সেনা ক্যাম্পের কমান্ডার লে.কর্ণেল মাকসুদুল আলম বাদী হয়ে গোপালগঞ্জ  সদর থানায় একটি মামলা দায়ের করেন যার নাম্বার ২২। 

সদর থানার ডিউটি অফিসার জানান গুলিস শরীফ গ্রেপ্তার হয়েছেন বলে শোনা গেলেও আজ বিকাল তিনটা পর্যন্ত তাকে থানায় আনা হয়নি। গতকাল রোববার রাতে জেলার কাশিয়ানি উপজেলার নিজামকান্দি গ্রামের বাড়ি থেকে মোস্তাফিজুর নামে একজনকে আটক করা হয়েছে বলেও সদর থানার ডিউটি অফিসার জানিয়েছেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft