বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
আখাউড়ায় অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, দুই আরোহী নিহত
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৫ আগস্ট, ২০২৪, ৫:২০ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া-সুলতানপুর সড়কের সদর উপজেলার কোড্ডায় রবিবার বেলা সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দু'জন নিহত হয়েছেন। তারা দু'জন মোটরসাইকেল আরোহী ছিলেন।

নিহতরা হলেন- শাহীন  মিয়া (৪৮) ও চঞ্চল (৩৮)। শাহীনের বাড়ি সদর উপজেলার উলচাপাড়া ও চঞ্চলের বাড়ি পৌর এলাকা মধ্যপাড়া। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ অটোরিকশায় থাকা কশেকজন আহত হন।

ইউনিয়ন পরিষদ মেম্বার মো. সোহরাব ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কোড্ডা এলাকায় মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের বিকট শব্দে স্থানীয় লোকজন বেরিয়ে এসে দেখে মটর সাইকেলে আরোহী দুইজন ঘটনাস্থলে পড়ে আছেন এবং দুজনই মৃত। আহতদের উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে পাঠানো হয়।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোহেল জানান, খবর পেয়ে তিনি সেখানে ছুটে যান। তবে ঘটনাস্থল জেলা সদর হওয়ায় সেখানকার পুলিকে খবর দেওয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft