বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গোপালগঞ্জে আওয়ামী লীগ নেতাকর্মীরা গা ঢাকা দিয়েছে
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ২:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ২:০৮ অপরাহ্ন

সেনাবাহিনীর পক্ষ থেকে হামলা ও মারপিটে আহত, গাড়ি পোড়ানো, অস্ত্র ছিনতাইসহ সরকারি দায়িত্ব পালনের সময় বাধা দেয়ার অভিযোগে সদ্য দায়ের করা মামলার ১ নং আসামী জেলা আওয়ামী লীগ সভাপতি মাহাবুব আলী খান, সাধারন সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজম, আওয়ামী লীগ নেতা ফারুক শরীফ, কিসলু শরীফসহ অসংখ্য নেতাকর্মী গা ঢাকা দিয়েছে। 

সদর থানা কর্তৃপক্ষ জানিয়েছে এখনও পর্যন্ত কোনো আসামি গ্রেফতার করা সম্ভব হয় নাই। তবে এজাহার নামীয় আসামিদের পাশাপাশি অজ্ঞাতনামা আসামিদের ধরতে অভিযান পরিচালনা করা হবে। সেনাবাহিনীর অস্ত্র যেকরেই হোক উদ্ধার করা হবে।  

এদিকে গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়ায় বসবাসরত শেখ পরিবারের সদস্যরা আপাতত কোনো জনসংযোগ করছেন না। তাদের অবস্থান সম্পর্কে কেউ নিশ্চিত নন। শেখ পরিবারের সদস্য ও সদ্য অপসারিত গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রকিব হোসেন এবং টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলকেও জনসম্মুখে দেখা যাচ্ছে না। 

শোনা গেছে, শেখ রকিব হোসেনের বাসায় রাতের বেলায় আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অর্ধ শতাধিক মানুষ পাহারা দেয়। সদ্য অপসারীত অন্যান্য মেয়র, উপজেলা চেয়ারম্যানগন ও জেলা পরিষদ চেয়ারম্যানগনও লোকচক্ষুর আড়ালে রয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft