বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
সাবেক প্রতিমন্ত্রী তাজের পর ভাগ্নেও একই মামলায় রিমান্ডে
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ২:০৩ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জাদিদ আল রহমান জনিকে ঢাকার বিমানবন্দর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছাত্রদল নেতা হত্যা মামলায় তাকে আটদিনের রিমান্ডে আনা হয়েছে। 

কাজী জাদিদ আল রহমান ওরফে জনি চেয়ারম্যান হলেন সাবেক প্রতিমন্ত্রী তাজুল ইসলামের ভাগ্নে। গত দু'দিন আগে একই মামলায় গ্রেপ্তার করা হয়েছে তাজুল ইসলামকে। তাকেও নয়দিনের রিমান্ডে আনা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পুলিশ কাজি জাদিদ আল রহমানকে আটক করে। পরে তাদের কাছে হস্তান্তর করা হয়। শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া আদালতে তার ১০দিনের রিমান্ড আবেদন করা হয়। ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাদেকুর রহমান তার আটদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

বাদি পক্ষের আইনজীবী গোলাম সারোয়ার খোকন জানান ২০২২ সালে বাঞ্ছারামপুরে ছাত্রদল নেতা রফিকুল ইসলাম নয়নকে আওয়ামী ক্যাডাররা পুলিশের ছত্রছায়ায় হত্যা করেছিল। এই হত্যাকাণ্ডে জনি চেয়ারম্যান জড়িত। তখন আদালতে একটি মামলা দায়ের করলেও তা গ্রহণ করা হয়নি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft