বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মোরেলগঞ্জে দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ীর মৃত্যু
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৮:২৭ অপরাহ্ন

বাগেরহাটের মোরেলগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আহত ব্যবসায়ী বাবুল বক্স(৫৫) মারা গেছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে খুলনা ২৫০ সয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। 

বাবুল বক্স মধ্য চিংড়াখালী গ্রামের মুনছুর আলী বক্সের ছেলে। সে স্থানীয় আওয়ামী লীগের কর্মী ছিল। 

আওয়ামী লীগ সরকারের পতনের পরে গত ৫ আগষ্ট রাতে তার বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। হামলাকারিরা বাবুল বক্সকে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। রাতেই স্বজনেরা তাকে খুলনা ২৫০ সয্যা হাসপাতালে ভর্তি করেন। টানা ২০ দিন চিকিৎসাধীন থাকার পরে মঙ্গলবার রাতে সে মারা যায়। তার স্ত্রী ও ৫ সন্তান রয়েছে। স্ত্রী রিজিয়া বেগম ও ছোটভাই ওয়ার্ড মেম্বর বাদল বক্স এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ শামসুদ্দিন বলেন, বাবুল বক্স চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বলে শুনেছি। থানায় এখনো কেউ লিখিতভাবে জানায়নি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft