বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
পঞ্চম গণবিজ্ঞপ্তি
নিয়োগ পেয়েছে ১৯৫৮৬ শিক্ষক, যোগদান ১৯ সেপ্টেম্বরের মধ্যে
অনলাইন ডেস্ক
প্রকাশ: বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৮:১৬ অপরাহ্ন

অবশেষে চূড়ান্ত নিয়োগের অনুমোদন পেয়েছে সাড়ে ১৯ হাজার প্রার্থী। তারা দেশের বিভিন্ন কলেজে শিক্ষক পদে নিয়োগের জন্য চূড়ান্ত সুপারিশ অনুমোদন দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। সুপারিশকৃতদের আগামী ১৯ সেপ্টেম্বরের মধ্যে যোগদান করতে বলা হয়েছে।

আজ (বুধবার) ১৯ হাজার ৫৮৬ জন প্রার্থীকে নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র প্রকাশ করা হয়।

নির্ধারিত লিংকে (http://103.230.104.210:8088/ntrca/c5/app/login.php) প্রবেশ করে শিক্ষক নিয়োগের আবেদনের ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে প্রার্থীরা চূড়ান্ত সুপারিশপত্র ডাউনলোড করতে পারছেন।

এনটিআরসিএ (বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ) সচিব ওবায়দূল রহমান বলেন, ১৯ হাজার ৫৮৬ জন প্রার্থীকে চূড়ান্ত নিয়োগ সুপারিশ করা হয়েছে। আজ রাতের মধ্যে প্রার্থীরা নিয়োগ সুপারিশের এসএমএস পাবে। চূড়ান্ত সুপারিশপত্র ডাউনলোড করে প্রার্থীরা আগামী ১৯ সেপ্টেম্বরের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে যোগদান করতে পারবেন।

এর আগে ৯৬ হাজার ৭৩৬টি শিক্ষক শূন্যপদে নিয়োগের জন্য পঞ্চম গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। কিন্তু প্রার্থী না থাকায় ২২ হাজার ৩৩ জন প্রার্থীকে নির্বাচিত করা হয়। নিবন্ধিত এ প্রার্থীরা ভি-রোল ফরম পূরণ করে এনটিআরসিএতে তাদের সনদ জমা দিয়েছেন। যেসব প্রার্থীর সনদে কাঙ্ক্ষিত শিক্ষাগত যোগ্যতা আছে তাদের চূড়ান্ত সুপারিশ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  শিক্ষা   শিক্ষক   নিয়োগ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft