বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
টঙ্গীতে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে দারোয়ানের মৃত্যু
টঙ্গী প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৯:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ন

টঙ্গীতে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে আব্দুল আউয়াল (৫৫) নামের এক নিরাপত্তা কর্মীর মৃত্যু হয়েছে। জানা যায়, নিহত আব্দুল আউয়াল ওই ভবনের নিরাপত্তা কর্মী হিসেবে ৫ বছর যাবত কাজ করতেন। 

আজ মঙ্গলবার (২০ আগস্ট) সকাল সাড়ে দশটার দিকে স্থানীয় স্টেশন রোড মাছিমপুর এলাকায় মৃত শাজাহান সরকারের বাড়িতে এই ঘটনা ঘটে। আউয়াল ফেনী জেলার দাগনভূঁইয়া থানার উত্তর আলিপুর গ্রামের মৃত ওয়ালী উল্লার ছেলে। 

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে ওই এলাকার ১০তলা ভবনে নিরাপত্তা কর্মী হিসেবে কর্মরত ছিল আউয়াল। মঙ্গলবার সকাল ১০টার দিকে সকালের নাস্তা করতে বাহিরে যায় সে। নাস্তা শেষে ভবনে ফিরে ছাদে উঠে আউয়াল। এসময় ছাদের গেট ভেতর থেকে আটকিয়ে ভবনের ছাদ থেকে লাফ দিলে নীচে হেঁটে যাওয়া এক হাড়িপাতিল ব্যবসায়ীর পাতিলের উপরে পরে যায়। এতে তার মাথা থেতলে ঘটনাস্থলেই মারা যায় আউয়াল। 

খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ রাফিউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft