বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
রাজবাড়ীতে চৌধুরী মঞ্জুরুল কবিরের ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ
রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৭:০২ অপরাহ্ন

রাজবাড়ী বালিয়াকান্দি উপজেলা নিবাসী সাতক্ষীরা জেলার সাবেক পুলিশ সুপার ও বর্তমান এডিশনাল ডি আইজি চৌধুরী মঞ্জুরুল কবিরের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার (২০ আগষ্ট) বিকালে উপজেলা বিএনপির ও সর্বস্তরের জনসাধারণের ব্যানারে  প্রথমে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় পরে চৌরাস্তা মোড়ে একসমবেশ অনুষ্ঠিত হয়। 

এসময় বক্তব্য দেন- উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সবেক ইউপি চেয়ারম্যান খোন্দকার মশিউল আযম চুন্নু, বিএনপির সদস্য সচিব মিজানুর রহমান বিল্লাল, যুগ্ম আহবায়ক মীর মনিরুজ্জামান বাবু, উপজেলা  জামায়াত ইসলামের আমীর আব্দুল হাই জোয়াদ্দার,জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সহ সভাপতি খোন্দকার মনির আযম মুন্নু প্রমুখ। 

এসময় বক্তরা বলেন, এই মঞ্জুরুল কবির একজন দুর্ণীতিবাজ অফিসার, সাতক্ষীরা এসপি থাকা সময় নির্বিচারে বিএনপি জামাতের অনেক নেতাকর্মীকে হত্যা করেছে। ক্ষমতার অপব্যবহার করে চাঁদাবাজী জমিদখল করেছে এবং সাধারণ মানুষের ওপরে নির্যাতন করেছে। দুর্নীতিবাজ অফিসার হিসেবে পত্রিকায় তার নাম এসেছে আমরা এই চৌধুরী মঞ্জুরুল কবিরের ফাসির দাবি জানাই।

সমাবেশ শেষে চৌধুরী মঞ্জুরুল কবিরের কুশপুত্তলিকায় জুতা পিটা সহ আগুনে দাহ করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft