বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
আমার প্রথম কাজ হচ্ছে নাগরিক দুর্ভোগ নিরসনে কাজ করা: সাবিরুল ইসলাম
গাজীপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫:৩৫ অপরাহ্ন

দেশের সর্ববৃহৎ গাজীপুর সিটি করপোরেশনের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম। 
 
আজ মঙ্গলবার (২০ আগষ্ট ) দুপুর ১২টার দিকে নগর ভবন মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। এরপর সিটি করপোরেশনের সব আঞ্চলিক অফিস ও নগর ভবনের কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে মত বিনিময় করেন তিনি। 

মতবিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিংয়ে সাবিরুল ইসলাম বলেন, আমার প্রথম কাজ হচ্ছে নাগরিক দুর্ভোগ নিরসনে কাজ করা। জনগণের করের টাকা দিয়ে বেতন হয়, তাই জনগণের হক আদায় করতে হবে। নতুবা পরকালে জবাবদিহি করতে হবে। 

অধীনস্থ কর্মকর্তা-কর্মচারীদের বিষয়ে তিনি বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পর অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে গাসিক প্রশাসনের দায়িত্ব নিয়েছি। বৈষম্যহীন সমাজ বিনির্মাণে সঠিক কাজটাই করতে হবে। কোনোভাবেই সামান্য কারণ দেখিয়ে কোন কোম্পানির ট্রেড-লাইসেন্স বাতিল বা স্থগিত করা যাবে না। দেশকে এই কঠিন অবস্থা থেকে বহির্বিশ্বে গৌরবের উচ্চ শিখর নিয়ে যেতে হবে। 

সিটি করপোরেশনের নির্বাচিত কাউন্সিলরদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, দু-একদিনের মধ্যে তাদের সঙ্গে মিটিং হবে। পরে বিস্তারিত বলা যাবে।

তিনি মিডিয়ার উদ্দেশে বলেন, অনিয়ম-দুর্নীতির বিষয়ে সুনির্দিষ্টভাবে রিপোর্ট করবেন, আমি ব্যবস্থা নেব।

এ সময় উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, গাসিকের সচিব ও ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আবদুল হান্নান, প্রধান প্রকৌশলী মো: আকবর হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুধীব বসাক, নির্বাহী প্রকৌশলী লেহাজউদ্দিনসহ সিটির ৮ টি আঞ্চলিক অফিসের নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা। 

উল্লেখ্য, রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধ্যাদেশে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুনের অপসারণের পর মঙ্গলবার দুপুরে দায়িত্ব নিলেন ঢাকা বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft