বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
গাজীপুরে লুট হওয়া অস্ত্র-গুলি উদ্ধার করে হস্তান্তর করলো সেনাবাহিনী
গাজীপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৯:৩২ অপরাহ্ন

আওয়ামী লীগ সরকার পতনের পর গাজীপুরের বিভিন্ন থানায় হামলা চালিয়ে লুটে নেয়া বেশ কিছু অস্ত্র গুলি উদ্ধার করে জেলা প্রশাসনের কাছে হস্তান্তর করেছে সেনাবাহিনী। 

আজ সোমবার (১৯ আগস্ট) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে সেনাবাহিনীর ১৪ ফিল্ড আর্টিলারি রেজিমেন্টের সদস্যরা অস্ত্র-গুলি হস্তান্তর করেন। পরে জেলা প্রশাসকের মধ্যস্থতায় সেসব অস্ত্র পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

সেনাবাহিনী কর্তৃক উদ্ধারকৃত অস্ত্রগুলোর মধ্যে শটগান তিনটি, শটগানের রাবার কার্তুজ ৩৩২, রাউন্ড লীড বল কার্তুজ ৪৩ রাউন্ড, তরাশ পিস্তল চারটি, গুলি আট রাউন্ড, তরাশ পিস্তলের খালি ম্যাগাজিন আটটি, দুটি চায়না রাইফেলের ব্যারেল এবং গুলি ৩১ রাউন্ড, এসএমজির খালি ম্যাগাজিন দুটি, ৩৮ মি. মি. টিয়ার গ্যাস সেল লং রেঞ্জ ৮৫ টি। এছাড়াও একটি পিস্তল, একটি একনলা বন্দুক, একটি দুইনলা বন্দুক, ১০টি একনলা বন্দুকের ব্যারেল, ১০টি দুইনলা বন্দুকের ব্যারেল, একটি শটগানের ব্যারেল, পাঁচটি লীড বল কার্তুজ। এসব অস্ত্র জেলা প্রশাসকের উপস্থিতিতে গাজীপুর মেট্রোপলিটন ও জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, গাজীপুর মেট্রোপলিটন ও জেলা পুলিশের থানা থেকে লুণ্ঠিত অস্ত্র যারা সেচ্ছায় জমা দেবেন তাদের বিরুদ্ধে  আইনি কোনো ব্যবস্থা নেওয়া হবে না। অভিযান চালিয়ে কারও কাছ থেকে যদি লুণ্ঠিত অস্ত্র উদ্ধার করা হয় তাকে অপরাধী বলে গণ্য করা হবে। 

এ সময় উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট কর্নেল লুৎফর রহমান অধিনায়ক ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি, উপ-অধিনায়ক মেজর আসিফ ইকবাল, গাজীপুর জেলা পুলিশ সুপার কাজী সফিকুল আলম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার ইলতুৎ মিশ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর জোনের এসি ফাহিম আসজাদসহ সেনাবাহিনীর কর্মকর্তারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গাজীপুর   সেনাবাহিনী   অস্ত্র    গুলি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft