বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নওগাঁয় স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
নওগাঁ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৬:৫০ অপরাহ্ন

নওগাঁয় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় শহরের কেডির মোড় বিএনপি দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এর আগে নওগাঁ শহর এবং সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে এসে জমায়েত হতে থাকেন।

এসময় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহম্মেদ এর নেতৃত্বে আযোজিত শোভাযাত্রায়, কেন্দ্রীয় বিএনপির সহ-সমবায় বিষয়ক সম্পাদক ও নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক সনি, জেলা বিএনপির আহবায়ক আবু বকর সিদ্দিক নান্নু, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাইদুল ইসলাম ধলু, যুগ্ম আহবায়ক শেখ রেজু, সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম টুকু, আমিনুল ইসলাম বেলাল, মামুনুর রহমান রিপন, শফিউল আজম রানা, জেলা যুবদলের সাধারন সম্পাদক শফিউল আযম টুটুলসহ বিএনপি ও স্বেচ্ছাসেবগ দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠন সমহের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft