বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল শুরু
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ১৮ আগস্ট, ২০২৪, ১:২২ অপরাহ্ন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রেন-ট্রাকের সংঘর্ষে দুই ঘণ্টা বন্ধ থাকার পর সারা দেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। আজ রোববার (১৮ আগস্ট) সকালে আবারও সারা দেশের সঙ্গে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

রেলওয়ে ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে রেলক্রসিংয়ে রাস্তা পারাপারের সময় ট্রাক ও ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে সারা দেশের সঙ্গে সিলেটের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। দুর্ঘটনাকবলিত ট্রাকটির ড্রাইভার ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে।

গতকাল শনিবার (১৭ আগস্ট) রাতে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের নিকটবর্তী রেলগেট/রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনার সময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর উপবন এক্সপ্রেসের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়। এ কারণে ট্রেনে থাকা যাত্রীদের অবর্ণনীয় দুর্ভোগ পোহাতে হয়েছে। এ সময় রেলক্রসিংয়ে দায়িত্বরত গেটম্যান সেখানে উপস্থিত ছিলেন না এবং রেলক্রসিংয়ের গেট না ফেলার কারণে দুর্ঘটনা ঘটে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের মাস্টার সাখাওয়াত হোসেন বলেন, উপবন এক্সপ্রেসের সঙ্গে ট্রাকের সংঘর্ষের পর রেল যোগাযোগ বন্ধ আছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটিকে রেললাইন থেকে সরিয়ে দেওয়া হয়। এরপর প্রায় দুই ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। দুর্ঘটনার কারণে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর উপবন এক্সপ্রেস সাতগাঁও রেলওয়ে স্টেশনে আটকা পড়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft