বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
ডিএমপির ৭ উপ-পুলিশ কমিশনার বদলি
অনলাইন ডেস্ক
প্রকাশ: রোববার, ১৮ আগস্ট, ২০২৪, ১:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১৮ আগস্ট, ২০২৪, ১:১৯ অপরাহ্ন

ছাত্র-জনতার আন্দোলনের মুখে সরকার পতনের পর ঢেলে সাজানো হচ্ছে পুলিশ-প্রশাসন। সেই ধারাবাহিকতায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপপুলিশ কমিশনার পদমর্যাদার ৭ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

গতকাল শনিবার (১৭ আগস্ট) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত এক আদেশে এ বদলি করা হয়।

এর মধ্যে রয়েছেন ডিএমপির উপকমিশনার (ডিসি) ফারুক আহমেদকে সদর দপ্তর ও প্রশাসন বিভাগে, ডিএমপি সদর দপ্তর ও প্রশাসন বিভাগের ডিসি মো. আসফিকুজ্জামান আকতারকে সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে, রমনায় বদলির আদেশপ্রাপ্ত ডিসি মো. শাহরিয়ার আলীকে মতিঝিল বিভাগে, ট্রাফিক রমনায় বদলির আদেশপ্রাপ্ত রওনক জাহানকে উত্তরায়, ট্রাফিক ওয়ারীতে বদলির আদেশপ্রাপ্ত মোহাম্মদ রুহুল কবীর খানকে তেজগাঁও বিভাগে, ডিএমপিরর রওনক আলমকে ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স বিভাগে এবং এই পদে কর্মরত মোহাম্মদ সোহেল রানাকে সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে। 

এ আদেশ দ্রুত কার্যকর হবে। সেইসঙ্গে ডিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) পদ মর্যাদার ১২ কর্মকর্তা ও সহকারী পুলিশ কমিশনার (এসি) পদ মর্যাদার এক কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft