বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
অটো পাসের দাবিতে যশোরে এইচএসসি পরীক্ষার্থীদের মানববন্ধন
যশোর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ৭:৪৬ অপরাহ্ন

অটো পাসের দাবিতে যশোরে এইচএসসি ২০২৪ ব্যাচের পরীক্ষার্থীরা মানববন্ধন করেছে। আজ সকালে যশোর প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এইচএসসি ২০২৪ ব্যাচের পরীক্ষার্থীদের আয়োজনে শিক্ষার্থীরা বলেন, দেশের চলমান অচল অবস্থার কারণে অনেক শিক্ষার্থী ঠিকমত লেখাপড়া করতে পারেনি। সেই সাথে আন্দোলনের সময় অনেক শিক্ষার্থী অহত হয়ে এখন পর্যন্ত চিকিৎসাধীন রয়েছে। অনেক শিক্ষার্থী হাসপাতালের বিছানায় ছটফট করছে। এই অবস্থায় কোনভাবে পরীক্ষায় অংশ গ্রহণ করা সম্ভব না।

শিক্ষার্থীরা বলেন, আগামী মাসে যে পরীক্ষার সময় সূচি প্রকাশ করা হয়েছে, তাতে পরীক্ষায় অংশ নেওয়া সম্ভব না। এজন্য করোনা কালীন সময়ের মত অটো পাসের দাবি জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft