বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বরগুনায় শেখ হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে বিক্ষোভ
ফয়সাল সিকদার, বরগুনা প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪, ১:৩০ অপরাহ্ন

ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি শেখ হাসিনাসহ তার দোসরদের বিচারসহ নানা দাবিতে তালতলীতে অবস্থান কর্মসূচি পালন করেছে উপজেলা বিএনপি। আজ বুধবার (১৪ অগাস্ট) বিকেল ৫ ঘটিকায় শহরের সদর রোডে এ অবস্থান কর্মসূচি পালিত হয়।

অবস্থান কর্মসূচিতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক মিয়া শামীম আহম্মেদ। প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপি'র অন্যতম নেতা ফরহাদ হোসেন আক্কাস মৃধা। মিয়া রিয়াজ উদ্দিন রিয়াজ এর পরিচালনায় এ কর্মসূচীতে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি'র সদ্য সাবেক সদস্য সচিব ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিয়া মোস্তাফিজুর রহমান মোস্তাক, হুমায়ূন কবির বাদশা, শাহজাহান মাদবার, জাহাংগীর ঘরামী, ইমরান হোসেন ফোরকান, জসিম উদ্দিন মিঠু, হাবিব খলিফা, আঃ হক, জহিরুল ইসলাম ও রুহুলসেলিম মাতুব্বর, মনির ফরাজি, জাহাঙ্গীর ঘরামী, হালিম, হাবিব খলিফা, হানিফ মোল্লা, শাহিন, রহমান গাজী, নিজাম উদ্দিন,  কবির আকন, পান্না মুসুল্লি, ইমাম প্যাদা, খলিল মোল্লা, সান্টু পাটোয়ারী, বাকী শিকদার, শহিদ শিকদার, বাবুল হাং, জাফর মৃধা, কামাল হোসেন, লিটন মোল্লা, নাসির দফাদার আমিন, রাজু ইসলাম সাগর প্রমুখ। 

এসময় বক্তারা বলেন, ছাত্রদের গণহত্যা, রাজনৈতিক নেতাদের হত্যা, গুম, জুলুম-নির্যাতন ও হামলা মামলার জন্য শেখ হাসিনার ফাঁসি দিতে হবে। তাকে দ্রুত দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে। ফ্যাসিবাদের দোসরদের ব্যাপারে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। দীর্ঘ ১৭ বছরে জুলুম নির্যাতন, গুম খুনের সাথে জড়িতদের অবশ্যই বিচার করতে হবে।
 
পরে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়কে প্রদক্ষিণ করে ১৫ আগস্ট ছাত্র-জনতার সাথে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরাও রাজপথে থাকবে বলে ঘোষণা দিয়ে অবস্থান কর্মসূচি সমাপ্ত করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   বরগুনা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft