বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
সরকারি চাকরি পেয়েছে ছাত্র আন্দোলনে শহিদ ইশমামের ভাই
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০২৪, ৭:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ১৪ আগস্ট, ২০২৪, ৯:১১ অপরাহ্ন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত চট্টগ্রামের লোহাগাড়ার সন্তান ইশমামুল হকের বড় ভাই মুহিবকে সরকারি চাকরি দেওয়া হয়েছে। বুধবার সকালে মুহিবকে চট্টগ্রাম চিড়িয়াখানার অফিস সহকারী পদে নিয়োগপত্র প্রদান করেন চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। 

এ সময় লোহাগাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা ইনামুল হাছানসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত সোমবার বিকালে চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের দর্জিপাড়ায় নিহত ইশমামের বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে দেখা করে আর্থিক অনুদান প্রদান করে তার ভাইকে চাকরি দেওয়ার আশ্বাস দেন।

তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ইশমামের স্মরণে তার বাড়ির কাঁচা সড়কটি পাকা করে সড়কটির নামকরণ নিহত ইশমামের নামে হবে বলেও ঘোষণা করেন।

গত ৫ আগস্ট ঢাকার চকবাজার এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ‘মার্চ টু ঢাকা’ কর্মসূচির মিছিলে গুলিবিদ্ধ হন ১৭ বছর বয়সি ইশমামুল হক। তাৎক্ষণিক সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

পরদিন ৬ আগস্ট রাত ১১টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ৭ আগস্ট বিকাল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  সরকারি চাকরি   লোহাগাড়া  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft