বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রাণীনগরে নৌকা ডুবে নিহত ২, আহত ২
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১১ আগস্ট, ২০২৪, ৭:০৯ অপরাহ্ন

নওগাঁর রাণীনগরে নৌকা ডুবে দুইজন নিহত হয়েছে। এসময় আরো দুইজন আহত হয়েছে। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে উপজেলার রক্তদহ বিলের রমজান আলীর ঘাটের অদুরে।

হাসপাতালে ভর্তি আহত মৃদুল (২৬)জানান, শনিবার রাণীনগর উপজেলার উত্তর রাজাপুর গ্রামে আত্মীয়ের বাড়ীতে বেড়াতে আসেন। আজ রোববার দুপুরে গোসলের আগে রমজানের ঘাটে দুইটি ডিঙ্গি নৌকায় চরে প্রায় ১২/১৩জন বিলের মধ্যে যাচ্ছিলেন। এসময় ঘাটের অদুরে যেতেই নৌকা ডুবে যায়। এতে তামান্না (১২),রিফাত(১৫), আয়েশা বিবি(২৪), মৃদুলসহ সবাই পানিতে ডুবে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিলে তামান্না ও রিফাতকে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। 

নিহত তামান্না রাণীনগর উপজেলার উত্তর রাজাপুর গ্রামের এমদাদুল হকের মেয়ে এবং রিফাত নওগাঁ সদর উপজেলার চুন্ডিপুর ভোঁপাড়া গ্রামের হেলাল উদ্দীনের ছেলে।

এছাড়া হাসপাতালে ভর্তি আহতরা হলেন বগুড়ার আদমদীঘি উপজেলার তারাপুর গ্রামের মৃদুল ও একউ উপজেলার দমদমা গ্রামের দুলালী বিবি (৩৫)। 

রাণীনগর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আতাউর রহমান জানান, নৌকাডুবির ঘটনায় চারজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।এর
মধ্যে দুইজন হাসপাতালে পৌছার আগেই মারা গেছেন এবং আরো দুইজন হাসপাতালে ভর্তি রয়েছেন।তবে নিহত দুইজনের মরদেহ পরিবারের স্বজনরা নিয়ে গেছেন বলে জানিয়েছেন এই চিকিৎসক।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, নৌকা ডুবে হতাহতের ঘটনার কথা শুনেছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft