শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সময় পেরিয়ে গেলেও শেষ হয়নি মডেল মসজিদের নির্মাণ কাজ
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১১ আগস্ট, ২০২৪, ৬:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১১ আগস্ট, ২০২৪, ৬:৫৭ অপরাহ্ন

জেলার কোটালিপাড়া উপজেলা সদরে মডেল মসজিদ নির্মাণ কাজ নির্ধারিত সময়ে শেষ হচ্ছেনা। 

গতকাল রোববার সরেজমিন সেখানে গিয়ে ঠিকাদার প্রতিষ্ঠানের সাইট ম্যানেজার মাসুম বিল্লাহর কাছ থেকে  জানা গেছে, গত জুন মাসে কাজ শেষ করার নির্ধারিত সময় পেরিয়ে গেছে। মোট ১৩ লাখ ২৪ হাজার টাকার কাজ শেষ করতে আরো কয়েক মাস সময় লাগবে। এর আগে একজন ঠিকাদার কাজ শেষ না করে পালিয়ে গেছে। আমাদের প্রতিষ্ঠান কাজে হাত দিয়ে অনেক এগিয়েছে। আশা করছি আমরা কাজ শেষ করতে পারবো। 

গোপালগঞ্জ গণপূর্ত অধিদপ্তরের তত্ত্বাবধানে চলমান কোটালিপাড়া মডেল মসজিদ নির্মাণ কাজ নির্ধারিত সময়ে শেষ না হওয়ার কারন জানার জন্য সংশ্লিষ্ট দপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: কামরুল হাসানের সাথে আলাপ করে কোনো সদুত্তর পাওয়া যায় নাই। তবে তিনি বলেছেন যে এ ব্যাপারটি খতিয়ে দেখবেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft