বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নড়াইলে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
নড়াইল প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪, ৫:৫৯ অপরাহ্ন

নড়াইলের সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আয়েশা সুলতানা (২২) নামে এক নারী মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বউবাজার এলাকায় যশোর-নড়াইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আয়েশা সুলতানা যশোরের খাজুরা এলাকার মালয়েশিয়া প্রবাসী ফরহাদুল ইসলামের স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকেলে যশোরের খাজুরা থেকে মোটরসাইকেল যোগে নড়াইলের চাঁচড়া এলাকায় এক আত্মীয়ের বাসার উদ্দেশ্যে রওনা দেন আয়েশা সুলতানা। এ সময় তার সঙ্গে ছিলেন তার ভাইয়ের ছেলে হুমায়ুর রহমান। আত্মীয় বাড়িতে যাওয়ার আগে মিষ্টি কেনার জন্য নড়াইল শহরে আসে। মিষ্টি কিনে ফেরার পথে বউবাজার এলাকায় একইদিকে যাওয়া একটি বাসকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান আয়েশা। তবে তার পিছনের বসা হুমায়ুর সড়কের পাশে পড়ে আহত হন।

এ বিষয়ে নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা বলেন, সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft