বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ফরিদপুরে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া-মিলাদ
ফরিদপুর প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪, ৫:৫৭ অপরাহ্ন

সারা দেশে কোটা সংস্কারের আন্দোলন ও এক দফা দাবী আন্দোলনে নিহত শহীদদের  আত্মার  মাগফেরাত কামনা করে ফরিদপুর শহরের কমলাপুর লালের মোড় এলাকাবাসীর উদ্যোগে দিনব্যাপী পবিত্র কোরআন শরীফের খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত  হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মাগরিবের নামাজ শেষে লালের মোড়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এর আগে দিনব্যাপী পবিত্র কোরআর শরীফ তেলওয়াত ও কোরআন শরীফের খতম করেন জাবালে নুর মাদ্রাসার ছাত্ররা। এছাড়াও অত্র এলাকার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অংশ নেয়া ও কারাভোগকারী ২০ জন কে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।    

এলাকাবাসী তাদের বক্তব্যে বলেন, দীর্ঘ ১৬ বছর পর আমাদের দেশ জুলুমের হাত থেকে স্বাধীন হয়েছে। জালিমের হাত থেকে আমরা রক্ষা পেয়েছি তার জন্য আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আর এই জুলুমের বিরুদ্ধে সংগ্রাম করে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেই এই মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এসময় জেলা বিএনপির সদস্য সচিব একে কিবরিয়া স্বপন, মহানগর বিএনপির আহবায়ক এ এফ এম কাইয়ুম জঙ্গি, সিনিয়র যুগ্ন আহবায়ক এবি সিদ্দিক মিতুল, লালের মোড় এলাকার ব্যবসায়ী ও সমাজ সেবক মেজবাউল হক শাহিন, মহানগর স্বেচ্ছা সেবক দলের সভাপতি সৈকত হাসান, সাধারন সম্পাদক মাহফুজুর রহমান সবুজ, জেলা যুবদলের সিনিয়র যুগ্ন-সম্পাদক ভিপি শামিম, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ খসরু, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মেহেদী হাসান বাবু, যুগ্ন-সম্পাদক জহুরুল আলম শোভনসহ এলাকার মুরব্বি ও গন্যমান্য  ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে শহীদদের  আত্মার  মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্টিত হয়।দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুর্ব কমলাপুর জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মো:দেলোয়ার হুসাইন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft