বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ফুলবাড়ীতে যানচলাচল নিয়ন্ত্রণের দায়িত্বে আনসার সদস্যরা
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪, ৫:৫৪ অপরাহ্ন

দিনাজপুরের ফুলবাড়ীতে জনজীবন স্বাভাবিক হয়ে আসার সঙ্গে সঙ্গে চাপ বাড়ছে সড়ক পথে ছোটবড় যানবাহনের। সড়ক পথের এবং শহরের যানজট নিরসনসহ যানচলাচল নিয়ন্ত্রনের দায়িত্বে নেমেছেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (আনসার ও ভিডিপি) সদস্যরা।

আজ বৃহস্পতিবার (৯ আগস্ট) সকাল ৯ টা থেকে ফুলবাড়ী পৌরশহরের ব্যস্ততম এলাকা নিমতলা মোড়সহ আশপাশের এলাকায় যানজট নিরসন ও যানচলাচল নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করতে দেখা যায়। এতে তারা চরম ব্যস্ত সময় পার করছেন। 

দায়িত্বপালনকারি আনসার সদস্যদের দলনেতা নাসির উদ্দিন নাঈম ও সদস্য আকতার হোসেন বলেন, ফুলবাড়ীতে যানজট নিরসনসহ যানবাহন চলাচল নিয়ন্ত্রণের জন্য কোনো ট্রাফিক পুলিশ সদস্য নেই। এতে করে বিশৃঙ্খলভাবে যে যার মতো করে ট্রাফিক আইনকে উপেক্ষা করে যেনতেনভাবে ছোটবড় যানবাহনসহ রিকশাভ্যান ও অটোরিকশা চলাচল করছে। এই বিশৃঙ্খল অবস্থা থেকে যানজট নিরসনসহ শৃঙ্খলভাবে যানবাহন চলাচলের জন্য কাজ করছেন এই আনসার সদস্যরা। তারা কযেকটি ভাগে বিভক্ত হয়ে পালাক্রমে সড়ককে দায়িত্ব পালন করছেন।

ফুলবাড়ী উপজেলা আনসার ও ভিডিপি কর্মর্কতা রীতা রায় বলেন, ব্যাটালিয়নের নির্দেশনা অনুযায়ী ফুলবাড়ীতে সড়কের যানজট নিরসনসহ সড়ক ও আঞ্চলিক মহাসড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft