বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
সিরাজগঞ্জে আন্দোলনকারীদের অবরোধ-বিক্ষোভ
সিরাজগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৭:১৭ অপরাহ্ন

সিরাজগঞ্জে বিক্ষোভ মিছিল ও অবরোধ কর্মসুচী পালন করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীরা। শনিবার বিকেল তিনটায় বৃষ্টি উপেক্ষা করে শহরের প্রাণকেন্দ্র বাজার ষ্টেশন জড়ো হয় ছাত্র-জনতা। 

পরে বিক্ষোভ মিছিল বের করে মালসাপাড়া কবরস্থান ঘুরে পুনরায় বাজার স্টেশন এসে রাস্তা অবরোধ করে ঘন্টাব্যাপী শ্লোগান দেয়। পুনরায় আবারো বিক্ষোভ মিছিল বের করে শহর প্রদক্ষিন শেষে বাজার ষ্টেশন এলাকা কিছুক্ষন অবরোধ করে প্রোগামের সমাপ্তি ঘোষনা করেন। 

এসময় ছাত্র-জনতা নানা ধরনের শ্লোগান দিয়ে পুরো এলাকা প্রকম্পিত করে তোলেন। তবে পুলিশ কঠোর অবস্থানে থাকলেও নীরব ভুমিকা পালন করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   কোটা আন্দোলন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft