বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাইসহ নিহত-৪
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৬:৩৮ অপরাহ্ন

ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জ জেলার মুকসুদপুরে বাস-ট্রাকের মাঝে চাপাপড়ে ইজিবাইকের যাত্রী আপন দুই ভাইসহ মোট চারজন নিহত হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি নামক স্থানে মীম হাইওয়ে রেষ্টুরেন্টের সামনে এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে নিহতরা হলেন আবু রায়হান শেখের দুই ছেলে আবুল বশার শেখ (৩৫) ও আবুল খায়ের শেখ (৩০)। এই দুইজন আপন ভাই। তারা টেকেরহাটে কাঁচামালের ব্যবসা করতেন। অপর নিহত ইয়ার আলী (৪০) ও হাসান শেখ (২৬) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। নিহতদের সবার বাড়ি মুকসুদপুর উপজেলার বরইতলা বিশ্মম্ভরদী গ্রামে। এরা সবাই বরইতলা থেকে ইজিবাইকে করে টেকেরহাট যাচ্ছিলেন।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  আবু সাঈদ মো. খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের ডোমরাকান্দি মীম হাইওয়ে রেষ্টুরেন্টের সামনে ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস  একটি ট্রাককে ওভারটেক করতে যায়। 

এসময় অপর দিক বরইতলা থেকে ছেড়ে আসা টেকেরহাটগামী একটি ইজিবাইক  ট্রাক ও বাসের মাঝে পড়ে।  

এসময় দুই গাড়ির চাপায় ঘটনাস্থলে ইজিবাইকের দুই যাত্রী আপন দুই ভাই নিহত হয়। ওই ঘটনায় ইজিবাইক চালকসহ আরো বেশ কয়েকজন আহত হয়। মারত্মক আহত অবস্থায় ইয়ার আলী (৪০) ও হাসান শেখ (২৬)কে ফরিদপুর মেডিকেলে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তাদের মৃত্যু হয়। 

দুর্ঘটনার খবর পেয়ে ভাংগা থানা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালায়। 

পরে ঘটনাস্থলে নিহতদের মরদেহ পরিবারের সদস্যদের আবেদনের ভিত্তিত্বে স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়। অপর দুইজনের লাশ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। দুর্ঘটনার পর বাস ও ট্রাক মহাসড়কে রেখে চালকরা পালিয়ে গেছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   সড়ক দুর্ঘটনা   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft