শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গাইবান্ধা শহরে বিক্ষোভকারী শিক্ষার্থীদের মিছিল সমাবেশ
গাইবান্ধা প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২ আগস্ট, ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

ছাত্র হত্যা, ছাত্র গ্রেপ্তার, মুক্তি ও ৯ দফা দাবি এবং সকল শহীদের স্বরণে গাইবান্ধায় দোয়া ও গণ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়।

প্রথমে শুক্রবার দুপুর ২টায় শহরের বড় মসজিদের সামনে শিক্ষার্থীরা সমবেত হতেতে থাকে। পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকারীরা জেলা সমন্বয়কদের নেতৃত্বে সেখান থেকে একটি  গণ মিছিল বের করে। মিছিলটি শহরের ১নং ট্রাফিক মোড়ে গিয়ে  সড়কে বসে অবস্থান নেয় এবং শ্লোগান দিতে থাকে। পরে মিছিলটি ১নং ট্রাফিক মোড় থেকে শনিমন্দির রোড হয়ে পুনরায় ডিবি রোড দিয়ে পুরাতন জেলাখানা সড়ক সংলগ্ন গোল চত্বরের পাশে বসে সমাবেশে মিলিত হয়। 

এসময় শিক্ষার্থীরা ৯ দফা দাবি আদায়ে বিভিন্ন শ্লোগান দেয়। ফলে রাস্তার দু'পাশের যান চলাচল বন্ধ হয়ে যায়। লোকজন আতঙ্কিত হয়ে দোকানপাট বন্ধ করে ফেলে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ, র‍্যাব, সেনাবাহিনীসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী আন্দোলনকারী শিক্ষার্থীদের চারপাশে ঘিরে রাখে। 

সমাবেশে বক্তব্য দেন জেলা সমন্বয়ক ফাহিম ইসলাম, মৈত্রী হাসান জয়ীতা, মেহেদী হাসান, হৃদয়, ইসরাত জাহান প্রমুখ। 

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, শহরের বড় মসজিদ এলাকা থেকে শিক্ষার্থীরা একটি মিছিল বের করে। পরে মিছিলটি ডিবি রোড হয়ে পুরাতন জেলাখানা গোল চত্বরে গিয়ে এক সমাবেশ করে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  কোটা আন্দোলন   গাইবান্ধা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft