বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গাইবান্ধায় সহিংসতার ঘটনায় গ্রেপ্তার ৭৭
গাইবান্ধা প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ৬:২১ অপরাহ্ন

সরকারি চাকুরিতে কোটা সংস্কার আন্দোলনে সহিংসতার ঘটনায় দায়ের করা দুই মামলায় গাইবান্ধায় ৭৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা বলেন, দুই মামলায় ১২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫ শতাধিক আসামি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত বিএনপি ও জামায়াতের নেতাকর্মীসহ ৭৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে গ্রেপ্তার অভিযান চালানো হচ্ছে। এর আগে গত ১৯ জুলাই জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সাকা বাদী হয়ে ৭৪ জনের নাম উল্লেখ করে ২০০-২৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা করেন।

এ মামলায় জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ইমারুল ইসলাম সাবিনের ছেলে সৌমিক ও জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্যআব্দুর রশিদ সরকারের ছেলে সিজানকে আসামি করা হয়েছে। 

এছাড়া গত ১৭ জুলাই গাইবান্ধার সদর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাতেন বাদী হয়ে পুলিশের ওপর হামলার অভিযোগে ৪৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৩০০ থেকে ৪০০ জনকে আসামি করে আরো একটি মামলা করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft