শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গাংনীতে হাত-পা বাঁধা অবস্থায় অচেতন অজ্ঞাত এক ব্যক্তি উদ্ধার
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৫:৪৭ অপরাহ্ন

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী নিশিপুর মাঠ থেকে হাত-পা বাঁধা অজ্ঞাত এক ব্যক্তিকে (৩৫) অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বামন্দী ইউপি সদস্য শাহ আলম জানান, সকালে হাত-পা বাঁধা অচেতন অবস্থায় অজ্ঞাত ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখে। পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখনও তার পরিচয় পাওয়া যায়নি। তবে কি কারনে এবং কারা তাকে এভাবে ফেলে রেখেছিল তার রহস্য খুঁজতে মাঠে নেমেছে পুলিশ।  

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার মাসুদুর রহমান জানান, অচেতন ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। চেতনা নাশক কোন কিছু প্রয়োগের ফলে সে অজ্ঞান হয়ে আছে বলে ধারণা করছেন তিনি।  

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, অচেতন ব্যক্তির বিষয়ে তদন্ত করা হচ্ছে। তবে তার জ্ঞান ফিরলে সব রহস্যের জট খুলবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft