বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
বরগুনা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আটক
মোঃ ফয়সাল সিকদার, বরগুনা প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ৭:১৪ অপরাহ্ন

বরগুনায় কোটা সংস্কার আন্দোলনে নাশকতা পরিকল্পনার অভিযোগে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রনিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

গতকাল মঙ্গলবার (১৬ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে বরগুনা পৌর শহরের পশ্চিম বরগুনা নামক এলাকা থেকে তাকে আটক করা হয়।
 
গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কোটা সংস্কার আন্দোলন করছে। চলমান এ আন্দোলনে যোগ দিয়ে নেতাকর্মীদের নিয়ে নাশকতা করার পরিকল্পনা করায় ছাত্রদল নেতা রনিকে আটক করা হয়েছে। 

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আলম বলেন, আটক রানিকে থানা হেফাজতে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft