বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
গাংনীতে ৯ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৪:৪৮ অপরাহ্ন

মেহেরপুরের গাংনীতে অভিযান চালিয়ে ৯ কেজি গাঁজাসহ রবিউল ইসলাম এবং সজীব সরদার নামের দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।

আজ মঙ্গলবার সকালের দিকে গাংনী উপজেলার জোরপুকুরিয়া-ষোলটাকা সড়কে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক রবিউল ইসলাম কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাহিরমাঝি গ্রামের মান্নান সরদারের ছেলে এবং সজীব সরদার একই এলাকার আজিজুল সরদারের ছেলে। 

জানাগেছে গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবুল হাসেমের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তারা রাত একটা থেকে জোরপুকুরিয়া-ষোলটাকা সড়কে অবস্থান গ্রহণ করেন। দীর্ঘক্ষন অবস্থানের পর সকাল সাড়ে পাঁচটার দিকে মাদক কারবারীরা মোটরসাইকেল যোগে ওই সড়ক দিয়ে যাবার পথে তাদের গতিরোধ করে। এসময় মোটরসাইকেলে রাখা একটি প্লাস্টিকের বস্তার মধ্যে ৯ কেজি গাঁজা উদ্ধার করে। তাদের বহনকারী “টিভিএস স্ট্রাইকার ১২৫ সিসি” মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft