বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
গাংনীতে মালসাদহ-বারাদী সড়কে ডাকতি
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৪ জুলাই, ২০২৪, ৩:১৯ অপরাহ্ন

মেহেরপুরের গাংনী উপজেলার পূর্বমালসাদহ-বারাদি সড়কে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত দশটার দিকে ঘন্টা ব্যাপি ডাকাতরা মাছ ব্যবসায়ীসহ পথচারীদেরকে অস্ত্রের মুখে জিম্মী করে পাখিভ্যান  ও নগদ টাকা লুট করে। খবর পেয়ে গাংনী থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে ও লুন্ঠিত মালামাল উদ্ধারের চেষ্ঠা করছে।

ডাকাতের কবলে পড়া হাড়িয়াদহ গ্রামের জিয়ারুল ইসলাম গাংনী হাট থেকে পাখিভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। ওই সড়কের সরোয়ার হোসেনের ইটভাটার কাছে পৌছুলে অস্ত্রধারী কয়েকজন ডাকাত পথরোধ করে। তার হাত-পা ও চোখ বেঁধে রাস্তার পাশে ফেলে রাখে ও বেদম প্রহার করে। প্রায় দু’ঘন্টা ধরে ডাকাতদল সড়কে চলাচলকারীদের কাছ থেকে টাকা ও মূল্যবান মালামাল ছিনিয়ে নেয়। যাওয়ার সময় জিয়ারুলের ব্যাটারি চালিত পাখি ভ্যানটি নিয়ে যায়। জিয়ারুল পরে কৌশলে হাতে পায়ের বাধন খুলে বাড়িতে এসে গ্রামের লোকজনকে ও পুলিশকে জানায়।

এ বিষয়ে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) তাজুল ইসলাম বলেন, ডাকাতির ঘটনাটি জানতে পেরে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft