সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
মোরেলগঞ্জে ধর্ষণের অভিযাগে গ্রেপ্তার ১
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৬:৫১ অপরাহ্ন

বাগেরহাটের মোরেলগঞ্জে ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান ওরফে সোহেল (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার বেলা ১০টার দিকে নির্যাতিতা ছাত্রীকে চিকিৎসার জন্য পুলিশ হেফাজতে বাগেরহাট সদর হাসপাতালে ও গ্রেপ্তার থাকা যুবককে বাগেরহাট আদালতে সোপর্দ করা হয়েছে। বারইখালী গ্রামের ওই মেয়েটি উপজেলা সদরের ১০৭ নম্বর বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।

গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে বিদ্যালয় বিদ্যালয় ছুটির পরে বাড়ি ফেরার পথে মেয়েটিকে মোটরসাইকেলে ঘুরতে যাবার কথা বলে নিয়ে যায় তার প্রতিবেশি বাদশা শেখের ছেলে মেহেদী হাসান। বিভিন্ন জায়গায় তাকে ঘুরিয়ে রাত ৮টার দিকে মাঝিবাড়ি এলাকায় একটি পরিত্যাক্ত ঘরে বন্দি করে ধর্ষণ করে।

রাত ৯ টার দিকে মেয়েটিকে তার বাড়ির কাছে নামিয়ে দিয়ে পালিয়ে যায় মেহেদী। পরে ঘটনা জানতে পেরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনর রশিদ বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মোঃশাজাহান আলী খান বলেন, ধর্ষণ মামলার আসামি মেহেদী হাসানকে গ্রেপ্তার ও নির্যাতিতা শিশুকে বাগেরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft