বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মাদারীপুর পৌরসভার ১৩৮ কোটি টাকার বাজেট ঘোষণা
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০২৪, ১:০৭ অপরাহ্ন

মাদারীপুর পৌরসভার ২০২৩-২৪ অর্থবছরের সংশোধিত এবং ২০২৪-২৫ অর্থবছরের প্রস্তাবিত প্রাক-বাজেট ঘোষণা করা হয়েছে।

পৌরভবনের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও সুধী সমাবেশের মাধ্যমে প্রস্তাবিত ১৩৮ কোটি ৫০ লক্ষ ৭ হাজার ৭ শত ৩৭ টাকা ৩৩ পয়সার বাজেট ঘোষণা করা হয়।

মাদারীপুর পৌরসভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ এ খসড়া বাজেট উপস্থাপন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাদারীপুর সচেতন নাগরিক (সনাক) কমিটির সভাপতি খান মোঃ শহীদ, টিআইবি এর প্রতিনিধি মোঃ মাহানউল হক, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা খন্দকার ফিরোজ আহম্মেদ ও কাউন্সিলরবৃন্দ প্রমুখ।

এছাড়া সভায় প্রস্তাবিত বাজেট ও শহর উন্নয়নের উপর বিভিন্ন মত প্রকাশ করেন বিভিন্ন পেশা শ্রেণির সাধারণ নাগরিক, আইনজীবী, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ব্যক্তিত্ব ও সুশীল সমাজের প্রতিনিধিগণ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft