শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আখাউড়ায় হামলার প্রতিবাদে মানববন্ধন
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ৫:৫৫ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক দোকান মালিকের উপর হামলা ও মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের মনিয়ন্দ দক্ষিণপাড়া সমাজবাসীর আয়োজনে শেখ মার্কেটের সামনে এ মানবন্ধন করা হয়। 

মানববন্ধনে ব্যবসায়ী, দোকান মালিকসহ বহু লোক উপস্থিত ছিল। হামলার শিকার ওই দোকান মালিক হলেন মনিয়ন্দ গ্রামের শেখ মোঃ বাদল। মানববন্ধনে হামলাকারীদের  বিচার ও শাস্তি দাবী করা হয়।  

মানববন্ধন থেকে বক্তব্য রাখেন হামলার শিকার শেখ মোঃ বাদল। তিনি বলেন, ৬ বছর আগে আমার প্রবাসি ছোট ভাই রুকন উদ্দিনের মার্কেটের একটি দোকান ঘর ভাড়া নিয়ে একই গ্রামের সালাউদ্দিন মুদি মালের ব্যবসা করে আসছে। গত কয়েক মাস থেকে একই গ্রামের দুলাল মৃধা ও তার ভাই মিন্টু মৃধা তাদের সাঙ্গপাঙ্গদের নিয়ে সালাউদ্দিনের দোকানে বসে আড্ডাবাজি ও গ্রামের লোকদের নামে নানা ধরনের কটুক্তি ও খারাপ আচরণ করতে থাকে। বিষয়টি আমার নজরে আসার পর আমি ভাড়াটিয়া সালাউদ্দিনকে দোকান ঘর ছেড়ে দিতে বলি। সে দোকান ঘরটি ছেড়ে দিয়ে আমাকে চাবি বুঝিয়ে দেয়। সালাউদ্দিন দোকান ছেড়ে দেওয়ার পর প্রভাবশালী মিন্টু মৃধা ও তার ভাই দুলাল মৃধা ওই দোকানে বসে আড্ডাবাজি করার সুযোগ না পেয়ে আমার উপর ক্ষিপ্ত হয়ে আমাকে বিভিন্ন সময় গালমন্দ করে। গত ২০ জুন সন্ধ্যার দিকে দুলাল মৃধা লোকজন নিয়ে এসে জোর পূর্বক দোকানের তালা ভাঙার চেষ্টা করলে আমি বাধা দেই। এতে ক্ষুব্ধ হয়ে দুলাল মৃধা ও তার লোকজন আমার উপর আক্রমণ করে। এসময় আশেপাশের লোকজন আমাকে রক্ষা করে। আবার দুলাল মৃধা আমি ও আমার পরিবারের লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা করে হয়রানি করছে। এঘটনার পর থেকে আমি ও আমার পরিবারের লোকজন আতঙ্কের মধ্যে রয়েছি। এ ঘটনায় আমি মিন্টু মৃধাকেসহ ৭ জনের নাম উল্লেখ করে আখাউড়া থানায় একটি মামলা করেছি। 

মানবন্ধনে মুমিনুল হকসহ আরও কয়েকজন বক্তব্য রাখেন। 

এ ব্যপারে জানতে চাইলে মিন্টু মৃধা বলেন, এখানে আমাদের রাজনৈতিক অফিস ছিল। আমাদের অফিস খুলে না দিয়ে তালবাহানা করছে। বাদল শেখকে মারধরের অভিযোগ সত্য নয়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft