বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ভান্ডারিয়ায় পিকআপের চাঁপায় নিহত ২, আহত ৪
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ২৪ জুন, ২০২৪, ৮:৪২ অপরাহ্ন

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় দক্ষিণ ইকড়ি পিকআপ ভ্যানের চাঁপায় দুই পথচারী নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ভান্ডারিয়া-মঠবাড়িয়া সড়কের দক্ষিণ ইকড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও  ৪ জন পথচারী।  

নিহতরা হলেন- গৃহবধূ ঝুমাইয়া আক্তার (৩২) ও শিশুকন্যা হাওয়া (৭)। ঝুমাইয়া আক্তার ইকড়ি গ্রামের হোসেন সাহেবের স্ত্রী এবং শিশু হাওয়া আবু হাসান হাওলাদারের মেয়ে।  

আহতরা হলেন- ইয়াসিন (৫), মায়া বেগম (৩৫) হাফিজা আক্তার মিষ্টি (২৮) ও হোসেন সাহেব (৩২)। গুরুতর আহত চারজনকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ পিকআপ ভ্যানের চালক তোফায়েল হোসেনকে আটক করেছে। 

তিনি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার তুয়ার ডাঙ্গা গ্রামের মোতালেব গাইনের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে,  গতকাল সকালের দিকে ঝুমাইয়া আক্তারসহ আরও কয়েকজন স্বজনদের চট্টগ্রামগামী বাসে উঠিয়ে দিতে ইকড়ি গ্রামের হাওলাদার বাড়ির পাশে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় মঠবাড়িয়া থেকে আসা বেপরোয়া গতির একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই আত্মঃসত্বা ঝুমাইয়া বেগম (৩২) ও শিশু হাওয়া আক্তার (৭) নিহত হন। এসময় আরও চার পথচারী আহত হন। আহতদের প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ এবং পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

এবিষয় ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, দুর্ঘটনার পর পিকআপ ভ্যান জব্দ ও চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft