রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১
 

এনবিআর থেকে সরানো হলো মতিউরকে    বাড়বে দিন ও রাতের তাপমাত্রা    দুদকের দ্বিতীয় দফা তলবেও হাজির হননি বেনজীর    আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    সাড়ে ১০ হাজার কোটি টাকা ঋণ পেয়েছে বাংলাদেশ    বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত    হাসিনা-মোদি বৈঠক, ১০ সমঝোতা স্মারক সই   
নাজিরপুরে বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা
নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

পিরোজপুরের নাজিরপুরের মোবাইল ফোন কিনে না দেওয়ায় শিক্তা বড়াল (১৬) নামের এক স্কুল ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। আজ মঙ্গলবার (১১ জুন) সকালে এ ঘটনা ঘটে। 

মৃত শিক্তা বড়াল উপজেলার দেউলবাড়ী ইউনিয়নের পাকুরিয়া গ্রামের উত্তম বড়ালের কন্যা ও নাওটানা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। 

পারিবারিক সূত্রে জানা গেছে, সম্প্রতি মোবাইল ফোন কিনে দেওয়ার জন্য শিক্তা তার মা-বাবার কাছে বায়না ধরে। কিন্তু বাবা-মা মোবাইল কিনে দেননি। এ কারণে অভিমান করে শিক্তা ঘরে থাকা কীটনাশক পান করে। শিক্তার পিতা উত্তম বড়াল ঘটনা দেখ‌তে পে‌য়ে তাকে উদ্ধার করে দ্রুত
উপজেলা সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতা‌লে নিয়ে আসার কিছুক্ষনের ম‌ধ্যেই শিক্তা মারা যায়। 

এ বিষ‌য়ে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জিন্নাত তস‌নিম ব‌লেন, রোগী হাসপাতা‌লে আনার সা‌থে সা‌থেই আমরা তা‌র চিকিৎসা শুরু ক‌রি, চি‌কিৎসা চলাকালীন অবস্থায় তিনি মারা যায়। 

এ বিষ‌য়ে না‌জিরপুর থানার পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) মোঃ জিয়াউদ্দিন ব‌লেন, আমরা ঘটনা শু‌নে পুলিশ পা‌ঠি‌য়ে‌ছি এবং লাশ উদ্ধার ক‌রে ময়না তদ‌ন্তের জন্য রোজপুর ম‌র্গে প্রেরন ক‌রে‌ছি। এ ব্যাপারে না‌জিরপুর থানায় এক‌টি অপমৃত্যু মামলা হয়েছে। ত‌বে প্রাথ‌মিকভা‌বে ধরনা করা হ‌চ্ছে সে বি পানে আত্মহত্যা ক‌রে‌ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft