রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১
 

নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে উত্তাল তেল আবিব     এনবিআর থেকে সরানো হলো মতিউরকে    বাড়বে দিন ও রাতের তাপমাত্রা    দুদকের দ্বিতীয় দফা তলবেও হাজির হননি বেনজীর    আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    সাড়ে ১০ হাজার কোটি টাকা ঋণ পেয়েছে বাংলাদেশ    বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত   
মাদারীপুরে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ৮:১৩ অপরাহ্ন

মাদারীপুরে বিচ্ছেদ পরবর্তী সাবেক স্ত্রীর সাথে কথা বলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। প্রায় ৫ ঘণ্টা চলা সংঘর্ষে অর্ধশত ককটেল বিস্ফোরণের ঘটনায় পুরো এলাকাজুড়ে আতংক ছড়িয়ে পড়ে।সংঘর্ষে দুই পুলিশসহ আহত হয়েছে অন্তত ১৫ জন। পরে ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ ঘটনায় ১৮ জনকে আটক করা হয়েছে।এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

পুলিশ জানায়, প্রেমের সম্পর্কের সূত্র ধরে দেড় বছর আগে মাদারীপুর সদর উপজেলার পূর্ব রাস্তি গ্রামের আক্কাস মুন্সির ছেলে অপু মুন্সির সাথে শহরের বিসিক শিল্প নগরী এলাকার বাদশা বেপারীর মেয়ে নিশি আক্তারের বিয়ে হয়। পারিবারিক কলহের কারনে ৬ মাস আগে তাদের বিচ্ছেদ হয়। কিন্তু গতকাল সোমবার বিকেলে বাড়ির কাছে হঠাৎ দেখা হলে নিশির সাথে কথা বলে অপু। বিষয়টিতে ক্ষিপ্ত হয়ে নিশির পরিবার অপুকে মারধর করে।

এ খবর ছড়িয়ে পড়লে পূর্ব রাস্তি এলাকায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায় দু’পক্ষ। এ সময় অর্ধশত ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টা পর্যন্ত চলে দফায় দাফয় সংঘর্ষ।

খবর পেয়ে ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ। সংঘর্ষে দুই পুলিশসহ আহত হয় অন্তত ১৫ জন। ঘটনাস্থল থেকে ১৮ জনকে আটক করা হয়েছে। আর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, সংঘর্ষ থামাতে ২২ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়তে হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ১৮ জনকে আটক করা হয়েছে। পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়েরের পর আটককৃতদের আদালতে তোলা হবে। এছাড়া এই ঘটনায় বাকি জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft